ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

ছক্কা মারার পর ফিরলেন সৌম্য

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
ছক্কা মারার পর ফিরলেন সৌম্য শট খেলছেন সৌম্য: ছবি-সংগৃহীত

দ্বিতীয় ওভার করতে আসা আন্দ্রে রাসেলের প্রথম বলে ছক্কা মারলেন সৌম্য সরকার। কিন্তু দ্বিতীয় বলে স্লিপে ক্যাচ তুলে দিলেন ক্রিস গেইলের হাতে। আশা জাগিয়ে সৌম্য সাজঘরে ফিরেছেন ২৩ বলে ২৯ রান নিয়ে। তার ইনিংসটি সাজানো ছিল ২ চার ও ২ ছক্কায়।

এর আগে তামিম ইকবাল ও সৌম্যের উদ্বোধনী জুটিতে পঞ্চাশোর্ধ্ব রান পায় বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে এই রিপোর্ট লেখা পযর্ন্ত ১০.১ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৭১ রান করেছে টাইগাররা।

ব্যাটিংয়ে আছেন তামিম (২৬) ও সাকিব আল হাসান (৯)।

২০১৯ বিশ্বকাপের ২৩তম ম্যাচে টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি। ব্যাটিংয়ে নেমে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩২১ রান সংগ্র করে উইন্ডিজ।

ক্যারিবিয়ানদের বিপক্ষে জিততে হলে নতুন রেকর্ড গড়তে হবে টাইগারদের। ২০১৫  বিশ্বকাপে স্কটল্যান্ডের দেয়া ৩১৯ রানের লক্ষ্য ৬ উইকেট হাতে রেখে জিতেছিল বাংলাদেশ। সেমিফাইনালের স্বপ্ন জিইয়ে রাখতে হলে এবারও তেমন একটি ইনিংস খেলতে হবে তামিম-সাকিবদের।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ